এক পুজোর আগে গ্রেফতার। আরেক পুজোর আগে মুক্ত কেষ্ট। তিহাড় জেলে থেকে অনুব্রত মণ্ডল। দিল্লিতে বাবাকে আনতে গেলেন মেয়ে সুকন্যা মণ্ডল। সূত্রের খবর, তিহাড় থেকে আজই কলকাতায় ফিরছেন অনুব্রত মণ্ডল

পুজোর আগে মুক্ত কেষ্ট: অবশেষে তিহাড় জেল থেকে মুক্তি পেলেন অনুব্রত মণ্ডল। তিনদিন আগেই গরু পাচার মামলায় সুপ্রিম কোর্ট থেকে জামিন পেয়েছিলেন তিনি। সোমবার রাত সাড়ে ন’টা নাগাদ তিহাড় জেল থেকে বেরিয়ে আসেন কেষ্ট। বাবার জন্য় তখন জেলের বাইরে দাঁড়িয়ে ছিলেন মেয়ে সুকন্য়া। যিনি সপ্তাহ দুয়েক আগেই এই মামলায় জামিনে তিহাড় জেল থেকে মুক্তি পেয়েছেন। এদিন তিহাড় জেলের ৩ নম্বর গেট দিয়ে বেরিয়ে এলেন অনুব্রত মণ্ডল। সূত্রের খবর তিহাড় থেকে আজই কলকাতায় ফিরছেন তিনি।

গ্রেফতার হওয়ার আগে অবধি, বীরভূমে অনুব্রত মণ্ডলের দাপট ছিল চোখে পড়ার মতো। সেই অনুব্রত মণ্ডলকে গরুপাচার মামলায় ২০২২ সালের ১১ অগাস্ট গ্রেফতার করে সিবিআই প্রথমে আসানসোল জেল, তারপর দিল্লির তিহাড় জেল মিলিয়ে প্রায় দু’বছর বন্দি থাকলেও, বীরভূমের জেলা সভাপতির পদ থেকে অনুব্রত মণ্ডলকে সরাননি মমতা বন্দ্যোপাধ্যায়। উল্টে বারবার অনুব্রতর পাশে থেকে বার্তা দিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়-সহ তৃণমূল শীর্ষনেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × 1 =