আর একটা ম্যাচ। তাহলেই পাকা হয়ে যাবে চলতি আইপিএল মরশুমে দ্বিতীয় দল হিসাবে কোন দল খেলবে ফাইনাল। দ্বিতীয় কোয়ালিফায়ার (IPL 2024 Qualifier 2) ম্যাচে আজ চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালস (SRH vs RR)। এই দুই দলের মধ্যে যারা জিতবে ফাইনালে তারা মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের।

আইপিএলের প্রথম অর্ধে অসাধারণ কিছু পারফরম্যান্স দিয়েছে রাজস্থান রয়্যালস। কিন্তু, টুর্নামেন্টের পরবর্তী ধাপে এসে সেই ধারা বজায় রাখতে পারেনি তারা। শেষ ৫ ম্যাচের মধ্যে ৪টিতে হেরে বসে। শেষ ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। যদিও এলিমিনেটর রাউন্ডে রাজস্থানকে ফের মেজাজে ফিরতে দেখা গেছে। বুধবার কার্যত দাপট দেখিয়ে RCB-কে পরাস্ত করে তারা। ফাফ ডু প্লেসিস নেতৃত্বাধীন ফ্র্যাঞ্চাইজিকে হেলায় হারায়।

অন্যদিকে, চলতি মরসুমের শুরুটা সেরকম ছিল না সানরাইজার্স হায়দরাবাদের। কিন্তু, প্যাট কামিন্স নেতৃত্বাধীন ফ্র্যাঞ্চাইজির নেতৃত্বে সাফল্যের মুখে দেখে দক্ষিণের এই দল। শেষ ৭টি ম্যাচের মধ্যে ৬টিতেই জয়ী হয় তারা। মরসুম শেষ করে ১৭ পয়েন্ট নিয়ে। রান রেট- +0.414। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নিজেদের শেষ ম্যাচে ৮ উইকেটে হারে হায়দরাবাদ। এই পরিস্থিতিতে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ জিততে মরিয়া SRH।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 + three =