রহস্যজনকভাবে আইসক্রিমের ফ্রিজ থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে ঘিরে জোর চাঞ্চল্য পুরাতন মালদা পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের বাচামারি এলাকার হিন্দুস্তান গোডাউন সংলগ্ন এলাকায়। সোমবার দুপুর আনুমানিক একটা নাগাদ মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য এলাকা জুড়ে। জানা গেছে, মৃত ওই ব্যক্তির নাম মিনাল কান্তি বাসু বয়স (৪০), বাড়ি বনগাঁ এলাকায়। আরো জানা গেছে ,বিগত ছয় থেকে সাত বছর ধরেই ওই আইসক্রিম গোডাউনের গাড়ির চালক ছিলেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালদা থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়ে পুরো বিষয়টি নিয়ে তদন্ত করছে মালদা থানার পুলিশ।

ওই আইসক্রিম গোডাউনের মালিক জয়ন্ত পাল চৌধুরী বলেন, ওই কর্মী গোডাউনেই থাকতেন। গতকাল রবিবার ছুটির দিন ছিল।তার অনুমান,প্রতিদিনের মতো সেই ব্যক্তি গতকাল মদ্যপ ছিলেন।অতিরিক্ত গরম লাগায় হয়তো ওই আইসক্রিমের ফ্রিজের মধ্যে ঢুকে পড়েন ব্যক্তি।অসাবধানতাবশত ফ্রিজের লকটি বাইরে থেকে আটকে যাওয়ায় আর বেরোতে পারেননি।আজ সকালে ওই গোডাউনের ম্যানেজার সন্তোষ ঘোষ খোঁজ করতে থাকেন সেই ব্যক্তিকে।গোডাউন বাইরে থেকে বন্ধ ছিল।দীর্ঘক্ষণ খোঁজ করা সত্ত্বেও তাকে না মেলায় অবশেষে গোডাউনের পেছনের একটি দরজা দিয়ে গোডাউনে ঢুকে আইসক্রিমের ফ্রিজ খুলতেই চক্ষু চড়ক গাছ।মৃতদেহ দেখে হতভম্ব হয়ে পড়েন তিনি।

ঘটনা জানাজানি হতেই জড়ো হতে থাকেন এলাকাবাসীরা। অন্যদিকে, তার মৃত্যু নিয়ে এলাকায় রহস্যের দানা বেঁধেছে। যদিও পুরো বিষয়টি কি তা তদন্তের পরেই জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen + six =