আপাতত ভারী বৃষ্টির সম্ভাবনা কাটলো দক্ষিণবঙ্গে। নিম্নচাপের কারণে গত কয়েকদিনের বৃষ্টিতে জলমগ্ন দক্ষিণবঙ্গের একাধিক জেলা। বিভিন্ন জলাধার থেকে জল ছাড়ার ফলে বিস্তীর্ণ এলাকা বানভাসি হওয়ার আশঙ্কা বঙ্গের একাধিক জেলায়। তবে ধীরে ধীরে আবহাওয়ার উন্নতি হচ্ছে বঙ্গে। আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, আপাতত কোনও জেলাতেই ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। বিক্ষিপ্তভাবে দু-এক জায়গায় রয়েছে হালকা বৃষ্টির সম্ভাবনা। শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা কম বলেই জানাচ্ছে হাওয়া অফিস।

আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে রয়েছে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। শুক্রবার বিক্ষিপ্ত ভাবে বৃষ্টির সম্ভবনা রয়েছে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রামে। আপাতত বাংলার আকাশ থেকে নিম্নচাপ কেটেছে। যদিও বৃষ্টির হাত থেকে কিন্তু এখনই রেহাই পাবেন না সাধারণ মানুষ। দক্ষিণবঙ্গের পাশাপাশি, উত্তরবঙ্গের জেলাগুলিতেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা।
শনিবার পর্যন্ত উত্তরবঙ্গের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত উত্তরবঙ্গের সব জেলায় বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। আপাতত উত্তরের জেলাগুলিতে তাপমাত্রার খুব একটা হেরফের হবে না। দক্ষিণবঙ্গেও একই রকম থাকবে তাপমাত্রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seventeen + 14 =