প্রথম ম্যাচে বিপর্যয়ের পর, পুনরায় ছন্দে ফিরেছে ভারত। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে জিম্বাবোয়েকে কার্যত উড়িয়ে দিয়েছে। ৫ ম্যাচের টি২০ সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে তরুণ তুর্কিতে ঠাসা টিম ইন্ডিয়া। সিরিজ জয় থেকে আর মাত্র এক ম্যাচ জয়ের ব্যবধান। এই পরিস্থিতিতে আজই সিরিজ পকেটে পুড়ে নিতে চাইছে শুভমন-গিল নেতৃত্বাধীন ব্রিগেড। India vs Zimbabwe T20 Match

১৯৯০-এর দশকে বা ২০০০-এর পরের কয়েক বছরে ভারত-জিম্বাবোয়ে ম্যাচ যতটা জমে উঠত, সম্ভবত সেই উত্তেজনা হয়তো এখন অনেকটাই ফিকে। তবে, দুই দলকে নিয়ে আগাম ভবিষ্যদ্বাণী করতে রাজি নয় ক্রিকেটের ওয়াকিবহাল মহলের একাংশ। কারণ, উভয় দলই তরুণ ক্রিকেটারে সমৃদ্ধ। কার্যত রূপান্তরের নতুন যুগে উভয় দল। যদিও ফেভারিট হিসাবেই শুরু করেছে মেন ইন ব্লু। আজ জিতলে জয়ের হ্যাটট্রিক হয়ে যাবে ভারতের।

টি২০ বিশ্বকাপ জয়ের পর ভারতের কয়েকজন তারকা ক্রিকেটারও এই শিবিরে যোগ দেওয়ায় আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে টিম ইন্ডিয়া। এই তালিকায় রয়েছেন- যশস্বী জয়সওয়াল, শিবম দুবে ও সঞ্জু স্যামসন। এই পরিস্থিতিতে আজ রিয়ান পরাগকে বসানো হতে পারে বলে মনে করা হচ্ছে। গত ম্যাচে অর্ধ শতরান করা শুভমন গিল আজও ওপেন করতে পারেন। এর অর্থ, দ্বিতীয় ম্যাচে ঝোড়ো শতরান করা অভিষেক শর্মা ৩ নম্বরে আসতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =