লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ পরাজিত হওয়ার পর থেকেই বিজেপি কর্মীদের তৃণমূলের দলীয় কার্যালয়ে ডাকা হচ্ছে। না গেলে জোর করে তুলে নিয়ে যাওয়া হচ্ছে। তারপর অকথ্য ভাষায় গালিগালাজ আর মারধর করা হচ্ছে অভিযোগ উঠছে।একইভাবে দুর্গাপুরের নিউ টাউনশিপ থানায় ভ্যাম্বে কলোনি এলাকার রঞ্জিত অধিকারী নামের সক্রিয় বিজেপি কর্মীকে এলাকা থেকে ওই এলাকারই তৃণমূল কার্যালয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠলো এলাকারই তৃণমূলের দুই কর্মী অভিজিৎ ঘোষ, শতদল রায়ের বিরুদ্ধে।সেই অভিযোগ তুলেই তৃণমূলের দুই কর্মী অভিজিৎ ঘোষ, শতদল রায় সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে দুর্গাপুরের নিউ টাউনশিপ থানায় লিখিত অভিযোগ দায়ের করে আক্রান্ত বিজেপি কর্মীকে সঙ্গে নিয়ে বিজেপি নেতৃত্বরা।

ভিত্তিহীন অভিযোগ তুলে পাল্টা সরব তৃণমূল। আক্রান্ত বিজেপি কর্মী রঞ্জিত অধিকারীর অভিযোগ,” নির্বাচনের ফলাফলের পর থেকেই আমাদের বাড়িতে এসে হুমকি দিয়ে যেত তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। তৃণমূলের দলীয় কার্যালয়ে আমাকে যাওয়ার জন্যও বলা হত। আমি না যাওয়ায় বৃহস্পতিবার রাতে ঘাড় ধাক্কা দিয়ে তুলে নিয়ে যায় তৃণমূল আশ্রিত দুই দুষ্কৃতি অভিজিৎ আর শতদলের নেতৃত্বে বেশ কয়েকজন। দলীয় কার্যালয়ে বলা হয় এলাকায় থাকতে হলে “তৃণমূলের ঝান্ডা ধরতে হবে না হলে এলাকা ছাড়তে হবে।” সেখানে মারধরও করা হয় বলে অভিযোগ।”

বর্ধমান দুর্গাপুর বিজেপির সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক অভিজিৎ দত্তর অভিযোগ,”দিকে দিকে আমাদের কর্মীরা ঘরছাড়া এবং আক্রান্ত। রঞ্জিতকেও মারধর করা হয়েছিল ,তুলে নিয়ে গিয়েছিল তৃণমূল কর্মীরা। পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে।” এদিকে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সহ সভাপতি উত্তম মুখোপাধ্যায় বলেন,”এইসব বিজেপির নাটক। বাংলা থেকে বিদায়ের পথে তাই কি করবো খুঁজে পাচ্ছে না বিজেপি।তাই তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − two =