কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার রেশ এখনও কাটেনি। মালগাড়ির ধাক্কায় প্রাণ যায় ১১ জনের। এর মধ্যেই ফের মালগাড়ির একটি ইঞ্জিনে আগুন লেগে বিপত্তি। ঘটনা হাওড়ার বালিটিকুড়ির কাছে। মালগাড়ির ইঞ্জিন থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। দমকল যায় ঘটনাস্থলে।

জানা গিয়েছে, বালিটিকুড়ি শেখ পাড়ার কাছে ঘটনাটি ঘটে। হঠাৎই ইঞ্জিন থেকে কালো ধোঁয়া বেরোতে দেখা যায়। চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

রেলে তরফ থেকে জানানো হয়েছে ভট্টনগরের দিক থেকে সাঁতরাগাছির দিকে মালগাড়িটি যাচ্ছিল। দুটি ইঞ্জিন ছিল। একটিতে আগুন লাগে। কী ভাবে ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে। দমকল পৌঁছেছে ঘটনাস্থলে। ঘটনাস্থলে পৌঁছেন অন্যান্য রেলের অধিকারিকরাও।

রেলওয়ে সূত্রে জানা গিয়েছে, ডানকুনি থেকে সাঁতরাগাছি লাইনে এই মালগাড়িটি যাচ্ছিল। এই লাইন দিয়ে বেশ কিছু দূরপাল্লার ট্রেন যাতে করে বলেও জানা গিয়েছে। এছাড়াও বালিটিকুড়ির কাছ থেকে আরও একটি লাইন রয়েছে যেটি আমতা যায়। সেই লাইন দিয়ে প্যাসেঞ্জার ট্রেন যাতায়াত করে সর্বক্ষণ। মালগাড়িটি জেলাইন দিয়ে যাচ্ছিল, সেই লাইনে এই ঘটনা ঘটে রেল চলাচল ব্যাহত হয়েছে বলে এখনও পর্যন্ত রেলের তরফে কিছু জানানো হয়নি। দ্রুত মালগাড়ির ইঞ্জিন সচল করে মালগাড়িটিকে চালানোর ব্যবস্থা করা হচ্ছে বলে রেলের তরফে জানানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six − two =