লোকসভায় সাংসদ হিসেবে মোদীর শপথ গ্রহণ আর সেই সময় সাংসদ চত্বরে বিক্ষোভ ইন্ডিয়া জোটের। সোমবার অষ্টাদশ লোকসভার প্রথম অধিবেশনের দিনই সংবিধান বাঁচানোর দাবি তুলে গান্ধীমূর্তির পাদদেশে বিক্ষোভ দেখান বিরোধী সাংসদদের একাংশ। হাতে সংবিধান নিয়ে বিক্ষোভ ইন্ডিয়া জোটের। বিক্ষোভে সামিল কংগ্রেসের রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী, মল্লিকার্জুন খড়্গে, এবং তৃণমূলের মহুয়া মৈত্র, কল্যাণ ব্যানার্জী সহ বিরোধীদের একাংশ।
দিল্লিতে ১৮ তম সংসদ অধিবেশনের প্রথম দিন ঝড় তুললেন বিরোধীরা। তাঁদের দাবি, সংবিধানকে বাঁচানোর লড়াই করছি আমরা। নতুন সরকার একাধিক বিষয়ে ইতিমধ্যেই পক্ষপাতদুষ্ট আচরণ করছে। আর তা রুখতে আমরা প্রথম দিন থেকে সক্রিয়, প্রতিবাদ শুরু করেছি দাবি বিরোধীদের। সংসদের বাইরে সংবিধানের নথি হাতে বিক্ষোভে শামিল বিরোধীরা।

নরেন্দ্র মোদী এবং তাঁর মন্ত্রিসভার সদস্যরা যখন সাংসদ হিসাবে শপথ নিচ্ছেন, তখনই সংসদের বাইরে বিক্ষোভ দেখালেন বিরোধী জোট ইন্ডিয়া জোটের সাং‌সদেরা। লোকসভা নির্বাচনের পর প্রথম অধিবেশন। আর সংসদের প্রথম দিন থেকেই এককাট্টা বিরোধীরা। আজ থেকে সংসদে শুরু বিশেষ অধিবেশন। অধিবেশন শুরুর আগেই আজ বিরোধীদের প্রতিবাদ কর্মসূচি। গান্ধি মূর্তির সামনে ইন্ডিয়ার জোট প্রতিনিধিদের অবস্থান বিক্ষোভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 8 =