রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে রাজভবনের এক অফিসার এবং দুই কর্মীকে তলব করল হেয়ার স্ট্রিট থানার পুলিশ। রাজ্যপালের OSD, এসএস রাজপুত এবং রাজভবনের আরও দুই কর্মী কুসুম ছেত্রী ও সন্ত লালকে অভিযুক্ত হিসেবে তলব করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, রাজভবনের তরফে CCTV ক্যামেরার ফুটেজ দেখানো হয় সেখানে দেখা যায় রাজভবনের কর্মী কুসুম ছেত্রীকে। পুলিশের দাবি, অভিযোগকারিণীর বক্তব্য ও CCTV ক্যামেরার ফুটেজ দেখেই এই তিন জনকে তলব করা হয়েছে।

একাধিক CCTV ফুটেজ এবং অভিযোগকারিণীর বয়ানের ভিত্তিতে এফআইআর দায়ের হয়। ওই তিন জনের বিরুদ্ধে যে অভিযোগ সামনে এসেছে, তা হল, অভিযোগ জানাতে গেলে অভিযোগকারিণীকে বাধা দেন ওই তিন জন, তিনি যাতে অভিযোগ জানাতে যেতে না পারেন, সেই চেষ্টাও করা হয়। বিষয়টি নিয়ে ওই তিন জনকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে বলে মনে করছে পুলিশ। রবিবার সকালে ১১টায় থানায় হাজির হতে বলা হয়েছে ওই তিন জনকে।

রাজ্যপাল বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ খতিয়ে দেখতে এর আগেও রাজভবনের বেশ কয়েকজন কর্মীকে তলব করা হয়। কিন্তু সেবার কেউ হাজিরা দেননি। সংবিধানে রাজ্যপালের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়েরর অনুমতি না থাকলেও, রাজভবনের কর্মীদের জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 − six =