DC vs KKR Innings Highlights: শাহরুখের সামনে অবিশ্বাস্য ব্যাটিং ঝড়, রেকর্ড কেকেআরের, আক্রান্ত সৌরভ-পন্থের দিল্লি
সুনীল নারাইন ও অঙ্গকৃষ রঘুবংশী। দ্বিতীয় উইকেটে ৪৮ বলে ১০৪ রান যোগ করে দুজনে ম্যাচের রংই পাল্টে দিলেন।

টসের সময়ই ঋষভ পন্থ (Rishabh Pant) জানান, চোটের জন্য চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের জয়ের নায়ক মুকেশ কুমার খেলছেন না। কিন্তু তারপরেও যখন দিল্লি ক্যাপিটালসের বোলারদের বিরুদ্ধে প্রথম ৯ বলে ব্যাটে কোনও রান তুলতে পারল না কলকাতা নাইট রাইডার্স, সব রানই এল অতিরিক্ত হিসাবে, মনে হচ্ছিল, হয়তো সেই ধাক্কা কাটিয়ে উঠবে দিল্লি।

কিন্তু টি-টোয়েন্টি ক্রিকেটে যে কখন কী হয়। এক ওভারে যেখানে ম্যাচের মোড় ঘুরে যায়, সেখানে প্রথম ৯ বল দেখে গোটা ম্যাচের পূর্বাভাস করা যায় না। বিশেষ করে, যে ম্যাচে সুনীল নারাইনের (Sunil Narine) মতো কেউ ইনিংস ওপেন করতে নামেন। যাঁকে দল থেকে বলেই দেওয়া হয় যে, আউট হওয়া নিয়ে ভেবো না। ক্রিজে যাও। বেমক্কা চালাও। বিপক্ষের মনোবল দুমড়ে মুচড়ে দাও। আউট হয়ে গেলেও ক্ষতি নেই। দলের কোনও অভিযোগ থাকবে না। কেকেআরের অধিনায়ক হিসাবে যা শুরু করেছিলেন গৌতম গম্ভীর। মেন্টর হিসাবে ফিরে ফের সেই ছক।

যে ভিতের ওপর দাঁড়িয়ে গদার মতো ব্যাট ঘোরালেন আন্দ্রে রাসেল। শেষ ওভারে ইশান্ত শর্মার দুরন্ত ইয়র্কারে বোল্ড হওয়ার আগে ১৯ বলে ৪১ রান করে গেলেন। ৮ বলে ২৬ রান করলেন রিঙ্কু সিংহ। শ্রেয়স আইয়ার ১১ বলে করলেন ১৮ রান। ২০১৮ সালের আইপিএলে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে কেকেআর তুলেছিল ২৪৫/৬। সেটাই এতদিন আইপিএলে কেকেআরের সর্বোচ্চ স্কোর ছিল। সেই রেকর্ড পেরিয়ে গেলেন নাইটরা। ২০ ওভারে কেকেআর তুলল ২৭২/৭। অল্পের জন্য রক্ষা পেল সানরাইজার্সের হায়দরাবাদের ২৭৭ রানের মসনদ। যা হয়েছে এই আইপিএলেই। তবে কেকেআরের স্কোর আইপিএলে র ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ স্কোর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nineteen − sixteen =