ডাকাতির আগে দুষ্কৃতীদের পাকড়াও করে বড়সড়ো ডাকাতির ছক ভেস্তে দিল মালদহের মানিকচক থানার পুলিশ।ঘটনায় গ্রেফতার দুই জন ডাকাত দলের সদস্য। উদ্ধার একাধিক আগ্নেয়াস্ত্র সহ ধারালো অস্ত্র। মালদার মানিকচক থানার পুলিশ মানিকচকের আন্তঃরাজ্য ঘাট এলাকায় অভিযান চালিয়ে ধৃতদের পাকড়াও করে সাফল্য পায়।

পুলিশ সূত্রে জানা গেছে ধৃতরা হলেন, বিফল মন্ডল মোথাবাড়ি থানা এলাকার বাসিন্দা। অপর ধৃত বিশ্বজিৎ মন্ডল ,ভুতনি থানা এলাকার বাসিন্দা। ধৃতদের কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে দুটি পাইপ গান,দুই রাউন্ড গুলি, ধারালো অস্ত্র ও লোহার রোড। শনিবার গভীর রাতে গোপন সূত্রের খবর পেয়ে মানিকচক থানার আইসি পার্থসারথী হালদারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযান চালায় আন্তরাজ্য সীমান্ত মানিকচক ঘাট এলাকায়। প্রায় ১৫ থেকে ১৬ জনের দুষ্কৃতী দল ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলে জানতে পারা যাচ্ছে পুলিশ সূত্রে। পুলিশের টের পেয়ে বাকিরা পালিয়ে গেল দুইজন ধরা পড়ে যায় পুলিশের জালে।

পুলিশ জানিয়েছে, রাতের অন্ধকারের সুযোগ নিয়ে মানিকচকের কোন প্রান্তে বড়সড় ডাকাতির ছক ছিল এই দুষ্কৃতীদের।তবে তৎপরতার সাথে অভিযান চালিয়ে সমস্ত ছক ভেস্তে দেয় পুলিশ। ডাকাতদলের ধৃত ২ জনকে সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে রবিবার মালদা জেলা আদালতে পাঠিয়েছে মানিকচক থানার পুলিশ। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত চালানোর সাথে এই ডাকাত দলের বাকি সদস্যদের পাকড়াও করতে পুলিশের চলছে জোরদার অভিযান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × 5 =