সাদা থান পড়ে আমরণ অনশনের ডাক দিয়েছে ২০০৯ এর চাকরি প্রার্থীরা। ২০০৯ এর প্রাথমিক শিক্ষক নিয়োগের ১৮৩৪ জনের পূর্ণাঙ্গ প্যানেলের নিয়োগের দাবিতে ডায়মন্ড হারবারে ডিপিএসসি অফিসের সামনে অবস্থান বিক্ষোভে বসেন চাকরিপ্রার্থীরা। এদিন দক্ষিণ ২৪ পরগনার ডিপিএসসি অফিসের সামনে ২০০৯ সালের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা নিজেদের নিয়োগের দাবি নিয়ে সকাল থেকেই সাদা ধান পড়ে অবস্থান বিক্ষোভে বসেন।

চাকরি প্রার্থীদের অভিযোগ ২০০৯ এর প্রাথমিক শিক্ষক নিয়োগের ১৮৩৪ জনের প্যানেলের মধ্যে ১৫০৬ নিয়োগ প্রক্রিয়া শুরু হলেও। কিন্তু আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও এখনও পর্যন্ত ৩২৮ জন চাকরিপ্রার্থী নিয়োগ পাননি। তাই নিজেদের চাকরির দাবিতে ডিপিএসসি অফিসের সামনে অবস্থান বিক্ষোভ করেন চাকরিপ্রার্থীরা।

চাকরিপ্রার্থীদের আরও অভিযোগ যে এখন পর্যন্ত ১০৪২ জন চাকরিপ্রার্থীরা নিয়োগ পাবো কিন্তু এখনো পর্যন্ত নিয়োগ হচ্ছে না। চেয়ারম্যান অবিলম্বে বিজ্ঞপ্তি মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া শুরু করুন। কিন্তু এখনো পর্যন্ত চেয়ারম্যান শিক্ষামন্ত্রী ওপর ভরসা রেখেছে। আমাদের জীবন থেকে ১৫ বছর অতিক্রান্ত হয়ে গিয়েছে কিন্তু এখনো পর্যন্ত নিয়োগ পত্র আমাদের হাতে এসে পৌঁছায়নি। এই নরক যন্ত্রণা থেকে মুক্তি পেতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

sixteen − eight =