জগৎবল্লভপুর এ ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে বিহার থেকে গ্রেফতার করলো জগৎবল্লভপুর থানার পুলিশ, ধৃতদের আজ হাওড়া আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে খবর, গত ২০ই আগস্ট জগৎবল্লভপুর এর কালিবাবুর বাজার এলাকায় কৃশ্নকলি লজ নামে একটি বাড়িতে দুঃসাহসিক ডাকাতীর ঘটনা ঘটে, পরিবারের সদস্যদের মারধর করে কয়েক লক্ষ টাকার গহনা লুঠ করে নিয়ে যায় ডাকাতরা, ঘটনার তদন্তে নেমে প্রথমে পুলিশ ডোমজুড় থেকে ঘটনার সাথে জড়িত দুই স্বর্ণ ব্যবসায়ীকে গ্রেফতার করে। এরপর তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার মূল পান্ডা দুজন ডাকাতকে বিহারের নালন্দা জেলার হিলসা sub-division এলাকা থেকে গ্রেফতার করে জগৎবল্লভপুর থানার পুলিশ।
জগৎবল্লভপুর থানার তিনজন সাব-ইন্সপেক্টর এবং নালন্দা জেলা পুলিশের সহযোগিতায় টানা ৪০ ঘণ্টা অভিযান চালিয়ে গতকাল গভীর রাতে হিলসা থেকে অজিত সাউ এবং সুনীল সাউ নামে দু’জন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বিহার থেকে সোজা নিয়ে আসা হয় জগৎবল্লভপুর থানায়, আজ তাদের হাওড়া আদালতে তোলা হবে।
বেশ কয়েকদিন ধরে ডাকাতির ঘটনা বেড়েই চলেছিল জগতবল্লভপুর এলাকায়, একের পর এক ঘটনায় নাভিশ্বাস উঠে ছিল সাধারণ মানুষের, পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগও তুলেছিল স্থানীয়রা। যদিও ইতিমধ্যেই একাধিক ডাকাতির ঘটনায় কিনারা করেছে পুলিশ।এদিন আরো একটি সাফল্য জগৎবল্লভপুর থানার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six − four =