আগামী ১৫ সেপ্টেম্বর উত্তরবঙ্গ ক্রীড়া উন্নয়ন পর্ষদের উদ্যোগ এবং মালদা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মালদা ডিএসএ ময়দানে অনুষ্ঠিত হতে চলেছে বাঙালির দুটি পছন্দের ক্লাব মোহনবাগান এবং ইস্টবেঙ্গল প্রীতি ফুটবল প্রতিযোগিতা।
শুক্রবার দুপুর ১টা নাগাদ মালদা প্রেস কর্নারে সাংবাদিক বৈঠক করে একথা জানান উত্তরবঙ্গ ক্রীড়া উন্নয়ন পর্ষদের সদস্য প্রসেনজিৎ দাস।
এছাড়াও উপস্থিত ছিলেন, প্রাক্তন খেলোয়াড় প্রণব ভট্টাচার্য, সমীর ঘোষ সহ অন্যান্য ক্রীড়া প্রেমীরা। পাশাপাশি সাংবাদিক বৈঠকে প্রসেনজিৎ বাবু বলেন, জেলার মানুষকে খেলার প্রতি আকৃষ্ট করতে আগামী ১৫ সেপ্টেম্বর মালদা ডিএসএ ময়দানে বাঙালির পছন্দের দুটি ক্লাব ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এছাড়াও তিনি বলেন প্রায় ২৫ হাজার দর্শক এই খেলার আনন্দ উপভোগ করতে পারবেন। জাতীয় দলে খেলেছে এমন কয়েকজন খেলোয়াড় এই প্রীতি ম্যাচে অংশগ্রহণ করবেন। আর কিছুদিন পর ফুটবল ওয়ার্ল্ড কাপ শুরু হবে। এই ধরনের ফুটবল প্রতিযোগিতা দেখে আনন্দ পাবেন ফুটবল প্রেমীরা। খেলা দেখার জন্য কোন প্রবেশ মূল্য লাগবে না। সংস্থার পক্ষ থেকে কার্ড বিলি করা হবে। তিনি বলেন ডিএসএ ময়দানে গ্যালারি এবং মাঠে বসে প্রায় ২৫ হাজার দর্শক খেলার আনন্দ নিতে পারবেন। মাঠের ভেতরে করা নিরাপত্তার ব্যবস্থা করা হবে। ১৫ সেপ্টেম্বর বেলা তিনটে নাগাদ শুরু হবে ফুটবল প্রতিযোগিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 + eleven =