দেবের বাড়ির দরজায় টাঙানো একটা চিঠি,তা দেখে কেন আবেগপ্রবণ দেব?

সারাদিন শুটিং শেষে বাড়ির দরজায় আসতেই অভিনেতা দেব দেখতে পেলেন দরজায় টাঙানো রয়েছে একটা ছোট কাগজ।আর তাতেই লেখা রয়েছে কয়েকটা শব্দ। আর সেই শব্দগুলো পড়েই আবেগঘন হয়ে পড়লেন অভিনেতা দেব।ফেসবুকে সেই ভিডিও পোস্ট করে তিনি লিখছেন,
“আজ পর্যন্ত আমার ৩৯ বছরের এই জীবনে আমার বাবা আমাকে একটি চিঠিও লেখেনি, প্রতিটা সিনেমার মতো আজকেও আমার বাবা এবং আমার পরিবার এসেছিলো Kishmish সিনেমাটি দেখতে, সিনেমা শেষ হওয়ার পর ব্যস্ততার কারণে বাবার কাছে জানতে পারিনি কেমন লেগেছে সিনেমাটা, সব শেষে যখন বাড়ি ফিরলাম তখন দেখলাম দরজার বাইরে বাবা লিখেছে “Kishmish Super duper Hetes”

আজকে যেন মনে হলো বাবাকে জীবনে প্রথমবার গর্ববোধ করাতে পারলাম।”
এর পাশাপাশি তিনি আরও লিখেছেন-” #Kishmish আপনাদের কতটা ভাল লাগবে তা আমার জানা নেই, কিন্তু আজকের দিনের এই অনুভূতিটা আমার কাছে কিশমিশের মত মিষ্টি হয়ে থাকবে সারা জীবন।সিনেমার ভাষায় আজ যেনো অস্কার পেলাম।”

সম্প্রতি রিলিজ হয়েছে দেবের নতুন সিনেমা ‘কিশমিশ’।আর তা দেখতেই সিনেমাহলে ভিড় জমাচ্ছেন দর্শকেরা। বলতে গেলে প্রত্যেকটা সিনেমা হল হাউসফুল।দর্শকদের থেকে রিভিউও পারছেন ভালো। কিন্তু সমস্ত রিভিউকে ছাপিয়ে গেল এই ছোট্ট একটা চিঠি। এই চিঠি পেয়ে অনেকটাই আবেগঘন হয়ে পড়েছেন অভিনেতা দেব।তাই তার বাবার দেওয়া এই রিভিউ ‘সিনেমা হাউসফুল হওয়া থেকে দর্শকদের রেটিং’ সবকিছুকে ছাপিয়ে যাবে তা বলাই বাহুল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × three =