আজ ঘরের মাঠে পাঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। চলতি আইপিএলে দ্বিতীয়বার একই দলের বিরুদ্ধে টানা দু বার মাঠে নামতে চলেছে রুতুরাজ গায়কোয়াডের দল। আজ চিপকে নামবে সিএসকে। তিনদিন পর অ্যাওয়ে ম্য়াচে ফের পাঞ্জাবের মুখোমুখি হবে সিএসকে। এই মুহূর্তে পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে অষ্টম স্থানে রয়েছে পাঞ্জাব কিংস। এখনও পর্যন্ত সিএসকে চলতি মরশুমে নিজেদের পাঁচটি হোম ম্য়াচ খেলে মোট চারটি ম্য়াচে জয় ছিনিয়ে নিয়েছিল। তাই পাঞ্জাবের বিরুদ্ধে নিঃসন্দেহে চ্যালেঞ্জ আজ।

এখনও পর্যন্ত ৯টি ম্য়াচ খেলে মোট পাঁচটি ম্য়াচ জিতেছে চেন্নাই। চারটি ম্য়াচ হেরেছে তারা। ১০ পয়েন্ট ঝুলিতে পুরে নিয়েছে তারা। অন্যদিকে পাঞ্জাব কিংস ৯ ম্য়াচ খেলে এখনও পর্যন্ত ৩টি ম্য়াচে জয় ছিনিয়ে নিয়েছে।

শিশির একটা ফ্যাক্টর হতে পারে এই মাঠে। এই ম্যাচ যদিও নতুন পিচে খেলা হওয়ার কথা। সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে যেই পিচে খেলা হয়েছিল, তার তুলনায় অনেক শুকনো পিচ থাকতে পারে।

চেন্নাই সুপার কিংসের চিন্তর কারণ হতে পারে অজিঙ্ক রাহানের ফর্ম। তিনি এবারের মরশুমে একেবারেই ছন্দে নেই। রান পাননি গত কয়েকটি ম্য়াচে টানা। মাথিসা পাথিরানার ফিরে আসা কিন্তু চেন্নাইয়ের বোলিং লাইন আপকে অনেক শক্তিশালী করে দিয়েছে। মুস্তাফিজুর রহমন ও পাথিরানা জুটির বিরুদ্ধে খেলা যে কোনও ব্যাটিং লাইন আপের সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one + 14 =