নিখোঁজ হওয়ার ৪৮ ঘন্টার মধ্যে নিখোঁজ নাবালক ছাত্রকে তার মায়ের হাতে তুলে দিল জয়নগর থানার পুলিশ। জানা গিয়েছে ,রবিবার রাতে জয়নগর থানার কর্তব্যরত এস আই রাজু গুপ্তা দুর্গাপুর মোড়ের কাছে এক নাবালক কে ফাঁকা রাস্তায় ঘোরাঘুরি করতে দেখেন। তাকে কাছে ডেকে পরিচয় জানার চেষ্টা করলে তার কথায় অসংগতি লক্ষ্য করেন তিনি, সাথে সাথে ওই নবালককে ধরে নিয়ে সোজা জয়নগর থানায় চলে আসেন কর্তব্যরত অফিসার । পুলিশের কাছে প্রথমে তার পরিচয় গোপন রাখার চেষ্টা করে ওই নাবালক, কিন্তু জয়নগর থানার আইসি রাকেশ চ্যাটার্জী তার সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলে তার পরিচয় জানার চেষ্টা করেন।
ওই নাবালককে জেরা করে পুলিশ জানতে পারে তার নাম আল আমিন মল্লিক, বাড়ি হাওড়া জেলার রাজাপুর থানার অন্তর্গত কুলগাছিয়া এলাকায়। নাবালকের কথার গুরুত্ব দিয়ে রাজাপুর থানার সাথে যোগাযোগ করে জয়নগর থানার পুলিশ এবং সেখান থেকে তার বাড়িতে খবর পাঠানোর ব্যবস্থা করেন। খবর পেয়ে মঙ্গলবার সকালে ই জয়নগর থানায় হাজির হয় উদ্ধারকৃত নাবালকের পরিবারের সদস্যরা।
আজ জয়নগর থানার এসআই রাজু গুপ্তার উপস্থিতিতে জয়নগর থানার আইসি রাকেশ চ্যাটার্জি উদ্ধারকৃত নাবালককে তার বাবা-মায়ের হাতে তুলে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 − nine =