১৩ই ডিসেম্বর থেকে ১৯সে ডিসেম্বর পর্যন্ত প্রাণী সম্পদ বিকাশ সপ্তাহ পালনে উদ্যোগী হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের প্রাণী সম্পদ বিকাশ বিভাগ।
আজ ১৬ই ডিসেম্বর শুক্রবার দুপুরে মুর্শিদাবাদ জিয়াগঞ্জ ব্লক সমষ্টি উন্নয়ন অফিসের এ পি জে আব্দুল কালাম ভবনে অনুষ্ঠিত হলো প্রাণিসম্পদ বিকাশ সপ্তাহ।
বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে আজকের এই কর্মসূচি করা হলো। কুইজ প্রতিযোগিতা, বিভিন্ন পশু পালনের পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে আজকের অনুষ্ঠান হয়েছিল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পশ্চিমবঙ্গ সরকারের উদ্যান পালন ও খাদ্য প্রক্রিয়াকরণ প্রতিমন্ত্রী সুব্রত সাহা, লালবাগের মহকুমা শাসক সুদীপ ঘোষ সহ একাধিক আধিকারিক ও অতিথিরা।
রাজ্যের উদ্যান পালন ও খাদ্য প্রক্রিয়াকরণ প্রতিমন্ত্রী সুব্রত সাহা জানান “এই অনুষ্ঠানে কাজের সঙ্গে যুক্ত সকল উপভোক্তা এখানে উপস্থিত ছিলেন, তাদের কাজের খতিয়ান আমি পেলাম। আগামী দিনে পশ্চিমবঙ্গ সরকারের প্রাণী সম্পদ বিকাশ বিভাগ বেকারত্ব দূরীকরণে অনেকটা সহায়ক হয়ে উঠবে এবং সরকার এই দপ্তরের আরো উন্নয়ন করবে।
এই দপ্তরের অধীনস্থ যে সুযোগ গুলো রয়েছে, সেখান থেকে অনেকটাই বেকারত্ব দূর হবে” বলে আশাবাদী রাজ্যের উদ্যান পালন ও খাদ্য প্রক্রিয়াকরণ প্রতিমন্ত্রী সুব্রত সাহা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

13 − 10 =