ট্র্যাভিষেক। ট্র্যাভিস, হেড ও অভিষেক শর্মার ওপেনিং জুটিকে ভালবেসে এই নামেই ডাকছেন সমর্থকেরা। বৃহস্পতিবার ঘরের মাঠে ফের এই জুটি ধুন্ধুমার কিছু ঘটাতে পারলে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) সামনে প্লে অফের দরজা খুলে যেতে পারে (IPL 2024)।

কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস আগেই প্লে অফের যোগ্যতা অর্জন করে ফেলেছে। বাকি দুই জায়গার জন্য লড়াই পাঁচ দলের। চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ, দিল্লি ক্যাপিটালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও লখনউ সুপার জায়ান্টস। তার মধ্যে সবচেয়ে ভাল জায়গায় হায়দরাবাদ। কারণ, পাঁচ দলের মধ্যে একমাত্র হায়দরাবাদের হাতেই রয়েছে দুই ম্যাচ। চেন্নাই, আরসিবি ও লখনউ – বাকি চার দলই আর একটি করে ম্যাচ পাবে। দিল্লি আবার সব ম্যাচই খেলে ফেলেছে। অন্য দলের হাতে রয়েছে তাদের প্লে অফের ভাগ্য। পাশাপাশি হায়দরাবাদের শেষ দুই ম্যাচে প্রতিপক্ষ পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দুই দল – গুজরাত টাইটান্স ও পাঞ্জাব কিংস।

প্লে অফের দৌড় থেকে অনেক আগেই ছিটকে গিয়েছে গুজরাত। কেকেআরের বিরুদ্ধে আমদাবাদে আগের ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যেতেই শুভমন গিলদের প্লে অফের দরজা বন্ধ হয়ে যায়। আটদিন পরে ঘরের মাঠে খেলতে নামছে হায়দরাবাদ। চলতি আইপিএলে ১৪৬টি ছক্কা মেরে হইচই ফেলে দিয়েছেন হায়দরাবাদের ব্যাটাররা। সেখানে মাত্র ৬৭টি ছক্কা মেরেছে গুজরাত। যা ট্র্যাভিষেক জুটির মারা ছক্কার চেয়েও কম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen + fifteen =