ফের পঞ্চায়েত নির্বাচনের আগে মালদহের কালিয়াচকে আগ্নেয়াস্ত্রের রমরমা কারবার। পাচারের আগেই পুলিশের জালে পাচারকারী। রবিবার ভোররাতে গোপন সূত্রে খবর পেয়ে মালদহের বৈষ্ণবনগর থানার পুলিশ ১৮ মাইল এলাকায় হানা দেয়। সেখানে এক যুবককে হাতেনাতে ধরে কাছ থেকে উদ্ধার হয় দুটি সেভেন এম এম পিস্তল এবং একটি নাইন এমএম পিস্তল। পাশাপাশি উদ্ধার হয়েছে পাঁচটি ম্যাগাজিন ও নয় রাউন্ড কার্তুজ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে ভীত যুবকের নাম রাকিমুল শেখ (৩২), বাড়ি কালিয়াচক এলাকায়। তবে পুলিশের ধারণা সামনে পঞ্চায়েত নির্বাচন সেই নির্বাচনের আগে মালদহে বারবার আগনাস্ত্র উদ্ধারের ঘটনায় যথেষ্ট চিন্তিত প্রশাসন। কেননা এর আগে বিহার ও ঝাড়খন্ড থেকে আগ্নেয়াস্ত্র সরবরাহ করা হয় মালদহে। তবে এই ঘটনারচক্রে কোথা থেকে এলো এত অস্ত্র কোথায় বা যেত তার তদন্তে মালদহের বৈষ্ণবনগর থানার পুলিশ।
পাশাপাশি পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘৃত যুবককে জেরা করে তদন্ত চালানো হচ্ছে পঞ্চায়েত নির্বাচনের আগে এতগুলো অস্ত্র কোথায় পাচার করত বা কোথায় বিক্রি করার উদ্দেশ্য ছিল। কিংবা এই চক্রের সাথে আর কারা কারা জড়িত পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × 4 =