মোটর বাইকের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু গাড়ি চালকের। শনিবার রাত্রি আটটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে মালদহের পুরাতন মালদা ব্লকের নারায়ণপুর মিশন রোড ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে। জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম বিজয় মন্ডল (৪০) বাড়ি ইংরেজ বাজার ব্লকের উত্তর রামচন্দ্রপুরে। সে কর্মসূত্রে নারায়নপুরের গ্যাস গোডাউনের গাড়ি চালক ছিলেন। প্রতিদিনের মতোই কাজ সেড়ে বাড়ি যাওয়ার সময় জাতীয় সড়ক পারাপারে মালদা গামী একটি মোটর বাইক সজরে ধাক্কা মারলে ঘটনাস্থলেই জাতীয় সড়কের খাদে পড়ে যায় ওই ব্যক্তি। এরপরে বাইক আরোহী ছিটকে পড়ে যান এবং জ্ঞান হারান, যদিও তারা বাইকে দুজন ছিলেন। এরপরেই রাস্তার ওপর পাশে বাইকটিকে স্থানীয় বাসিন্দারা রেখে দেন এবং চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
কিন্তু বাসিন্দাদের অভিযোগ, বাইক আরোহীরা এক্সিডেন্ট করেছেন একজন ব্যক্তিকে এ কথাটি যদি একবার বলতেন তাহলে হয়তো গ্যাস গোডাউনের গাড়ি চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে বাঁচানো সম্ভব হতো। যদিও ওই গ্যাস গোডাউনের গাড়ি চালকের মৃতদেহ জাতীয় সড়কের নয়নজলিতে পড়ে থাকে সে কারণে রাতের অন্ধকারে কারো নজরে আসেনি।
এদিকে, সকাল হতেই বাসিন্দারা দেখতে পান ওই ব্যক্তির মৃতদেহ জাতীয় সড়কের খাদে পড়ে রয়েছে এবং স্থানীয় বাসিন্দারা ভিড় জমান। অবশেষে মালদা থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। তার পাশাপাশি দুর্ঘটনার পুরো তদন্ত শুরু করেছেন মালদা থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × 3 =