প্রথম পথ দুর্ঘনাটি ঘটেছে মালদা জেলার গাজোল থানার জুবলি পেট্রোল পাম্প এলাকায়। আহত যুবকের নাম বিজয় সরকার বয়স(২৫)বছর। বাড়ি দক্ষিণ দিনাজপুরের তপন থানার লস্করপুর গ্রামের।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায় গতকাল রাতে বাড়ি থেকে বেরিয়ে মোটরবাইকে করে মালদার দিকে এসেছিল ঠাকুর দেখতে। বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাজলের জুবলি রোড পেট্রোল পাম্পের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায় ওই যুবক।ঘটনা স্থলে ছুটে আসে হাইওয়ে অথরিটির কর্মীরা।ঘটনা স্থল থেকে আহত যুবক কে তড়িঘড়ি উদ্ধার করে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ওই বাইক যুবক।

অপরদিকে দ্বিতীয় দূর্ঘনাটি ঘটে মালদা জেলার হবিবপুর থানার বুলবুলচন্ডী রেল ব্রিজ সংলগ্ন এলাকায়। আহত যুবকের নাম পাপাই দাস বয়স (১৯) বছর। বাড়ি পুরাতন মালদা থানার সাহাপুর ২ নম্বর কলোনি এলাকায়।

পরিবার সূত্রে জানা যায় গতকাল কালীপুজোর রাতে মানিকোড়া মন্দিরে পুজো দিয়ে বুলবুল চন্ডিতে ঠাকুর দেখে বাড়ি ফিরছিলেন ওই যুবক। ফেরার পথে বুলবুল চন্ডি রেলব্রিজ সংলগ্ন এলাকায় অপর দিক থেকে আসা আরেকটি বাইক ওই যুবককে সজরে ধাক্কা মারে। ঘটনায় গুরুতর আহত হন ওই যুবক। চিকিৎসার জন্য ভর্তি করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই যুবক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × one =