একই সময়ের ব্যবধানে দুটি পৃথক জায়গায় মৃত্যু দুজনের ।এই ঘটনার জেরে রীতিমতো চাঞ্চলা ছাড়াই রঘুনাথগঞ্জ থানার সম্মতিনগর রঘুনাথগঞ্জ লালগোলা রাজ্য সড়কের উপরে আরেকটি দুর্ঘটনায় চঞ্চলো ৩৪ নম্বর জাতীয় সড়ক সুতি থানার ধলার মোড় সংলগ্ন এলাকায়

পরিবার সূত্রে জানাগেছে, রবিবার সন্ধ্যায় রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত রঘুনাথগঞ্জ লালগোলা রাজ্য সড়ক সম্মতিনগর মোড় এলাকায় এক সাইকেল আরোহীকে সজোরে ধাক্কা মারে একটি লরি ঘটনাস্থলে রোহন শেখ নামে এক যুবক রক্তাক্ত অবস্থায় মাটিতে লুঠিয়ে পড়ে ঘটনার পূর্ণাঙ্গ খবর যায় রঘুনাথগঞ্জ থানার পুলিশের কাছে রঘুনাথগঞ্জ থানায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে রক্তাক্ত আহত যুবককে উদ্ধার করে নিয়ে আসে জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে জঙ্গিপুর মহকুমা হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত্যু বলে ঘোষণা করে ।মৃত্যুর খবর জানিজানি হতেই শোকের ছায়া নেমে আসে পরিবার জুড়ে। তবে ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ এই ঘটনা কি করে ঘটলো পূর্ণাঙ্গ তদন্ত করছে পুলিশ।

পরিবার সূত্রে জানাগেছে বছর ৪৮ মনোজ দাস নামের ওই ব্যাক্তি তার স্ত্রী কে আনতে শশুর বাড়ী যাচ্ছিল ধোলার মোড় এলাকায় এক বৃদ্ধকে বাঁচাতে গিয়ে ,পিছনের দিক থেকে একটি দ্রুত গতিতে গাড়ি এসে ধাক্কা মারে, সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়ে ওই ব্যক্তি মাথায় গুরুতর জখম হয় তড়িঘড়ি উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেল কর্মরত চিকিৎসকরা মৃত্যু বলে ঘোষণা করেন।মৃত্যুর খবর আস্তেই শোকের ছায়া নেমে আসে পরিবারে।দুর্ঘটনার পুরো বিষয়টি ক্ষতিয়ে দেখছে পুলিশ। যদিও ঘাতক লরি ও চালক পলাতক। দুর্ঘটনার ফলে সাময়িক যানজটের সৃষ্টি হয় জাতীয় সড়কে। যদিও পুলিশ পরে তা স্বাভাবিক করে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × one =