আজ কে এল রাহুলের (KL Rahul) লখনউ সুপারজায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস (CSK)

আজ কে এল রাহুলের (KL Rahul) লখনউ সুপারজায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস (CSK)। প্রথম দিকে হারের পর জয়ের সরণিতে ফিরেছে সিএসকে। অন্য়দিকে লখনউ সুপারজায়ান্টসও প্লে অফের দৌড়ে টিকে থাকার লড়াই করে যাচ্ছে। চেন্নাই এই মুহূর্তে তিন নম্বরে রয়েছে পয়েন্ট টেবিলে। ৬ ম্যাচে ৮ পয়েন্ট রুতুরাজ গায়কোয়াড়, মহেন্দ্র সিংহ ধোনিদের। অন্যদিকে লখনউ রয়েছে পাঁচ নম্বরে। ৬ ম্যাচে ৬ পয়েন্ট রয়েছে কে এল রাহুলদের ঝুলিতে।

লখনউয়ের জন্য একটা রেকর্ড ভীষণ টাটকা ছিল। বোর্ডে ১৬০ রান তুললে, সেই রান ডিফেন্ড করে ম্যাচ জিতেছিল অনেকবার কে এল রাহুলের দল। তবে দলে ব্যাটিং লাইন আপে সমস্যা মিটছে না। কে এল রাহুল ত্রিশের বেশি রান করতে পারলেও সেগুলো বড় রানে পরিণত করতে পারছিলেন না। কুইন্টন ডি ককও রান পাচ্ছেন না সেভাবে আর। আর মার্কাস স্টোইনিস চলতি টুর্নামেন্টে পুরো ব্যর্থ।

অন্যদিকে চেন্নাই ব্যাটিং লাইন আপে রুতুরাজ ও শিবম দুবের ধারাবাহিক ভাল পারফরম্যান্সের সুবাদে এগিয়ে চলেছে। তবে রাহানে ও রাচিন রবীন্দ্রর ব্যাটও যেন চলে, সেদিকেই তাকিয়ে থাকবে সিএসকে শিবির। সঙ্গে ধোনির মগজাস্ত্র আর শেষ মুহূর্তের ঝোড়ো ব্যাটিং তো আছেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × 3 =