হঠাৎ অসুস্থ রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। শ্বাসকষ্টের সমস্যা বাড়ায় ভর্তি করা হলো হাসপাতালে।উডল্যান্ডস হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বেশ কয়েকদিন ধরেই সিওপিডির সমস্যা বাড়ছিল রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর।বাড়িতেই চলছিল চিকিৎসা। এদিন তাঁর শরীরের স্যাচুরেশন নামতে শুরু করে। যার পরই দীর্ঘদিনের সিওপিডি রোগী বুদ্ধদেব ভট্টাচার্যকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

শ্বাসকষ্ট বৃদ্ধি ও রক্তে অক্সিজেনের মাত্রা কমায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।শনিবার বেলার গড়ানোর সঙ্গে সঙ্গে হঠাৎ খারাপ হতে থাকে শরীর। দুপুরের খাওয়া দাওয়ার পরে বাড়তে শুরু করে শ্বাসকষ্ট। কমতে থাকে রক্তে অক্সিজেনের পরিমাণ। যা দেখেই চিকিৎসকরা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। উডল্যান্ডস থেকে পৌঁছনো ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের অ্যাম্বুলেন্স বিকেল ৪ টে ১০ নাগাদ রওনা দেয় হাসপাতালের পথে।গ্র্রীন করিডরের মাধ্যমে সাড়ে ৪ টে নাগাদ বুদ্ধদেব ভট্টাচার্যকে নিয়ে আসা হয় হাসপাতালে।

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর চিকিৎসার জন্য তৈরি হয়েছে বিশেষ মেডিক্যাল টিম।বুদ্ধদেব ভট্টাচার্যের ব্যক্তিগত চিকিৎসদের পাশাপাশি হাসপাতালের চিকিৎসরাও রয়েছেন সেই টিমে।হাসপাতালে বুদ্ধদেব ভট্টাচার্য পৌঁছনোর আগে পৌঁছে যান তাঁর স্ত্রী ও মেয়ে।বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে হাসপাতালে পৌঁছে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস।তার সুস্থতা কামনা করেছেন রাজ্যপাল।সুস্থতা কামনা করেছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × 2 =