কলকাতার জেতা ম্যাচ ছিনিয়ে নিয়ে গেল পাঞ্জাব কিংস

ইডেন গার্ডেন্সে (Eden Gardens) যে কোনও দিন কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্র্যাক্টিস দেখতে যান। শুরুতেই সবার দু’চোখ খোঁজে তাঁকে। দীর্ঘকায়। সাফল্যের ঝুলি উপচে পড়ছে। দু-দুটি ওয়ান ডে বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ। সঙ্গে আইপিএলে রেকর্ড ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দামে বিক্রি হওয়ার জৌলুস।

কিন্তু পারফরম্যান্স দিয়ে নিজের রেকর্ড দামের প্রতি সুবিচার করতে পারছেন না মিচেল স্টার্ক (Mitchell Starc)। অস্ট্রেলীয় পেসারকে শেষ ওভারে তিন ছক্কা মেরে আগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে প্রায় জিতিয়ে দিয়েছিলেন কর্ণ শর্মা। কোনওক্রমে ১ রানে সেই ম্যাচ জিতেছিল কেকেআর। তবে অস্ট্রেলীয় পেসারকে নিয়ে সমালোচনা আরও তীব্র হয়েছে।

আর নিন্দার ঝড়ের মধ্যেই প্র্যাক্টিস থেকে দূরে থাকলেন স্টার্ক। পরপর দুদিন। শুক্রবার ঘরের মাঠে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ নাইটদের। যে ম্যাচকে বলা হয় বীর-জ়ারার লড়াই। কারণ, পাঞ্জাব কিংসের মালকিন প্রীতি জিন্টা। কেকেআরের মালিক শাহরুখ। পর্দায় যাঁদের বিখ্যাত ছবি বীর-জ়ারা। শুক্রবারও দুজনেরই মাঠে থাকার কথা। সেই ম্যাচের আগে বুধবার কেকেআরের ঐচ্ছিক অনুশীলন ছিল। সেদিন বল করেননি স্টার্ক। মনে করা হয়েছিল, নাইট শিবির থেকে বিশ্রাম দেওয়া হয়েছে ফাস্টবোলারকে। প্রবল দাবদাহে যাতে অতিরিক্ত ধকল না পড়ে যায় স্টার্কের ওপর, সেটা নিশ্চিত করতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

12 + 10 =