প্রথম সাক্ষাতে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে (Eden Gardens) লখনউ সুপার জায়ান্টসকে (LSG vs KKR) হারিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। রবিবার লড়াই কে এল রাহুলদের ডেরায়। লখনউয়ের একানায় অটলবিহারী বাজপেয়ী ক্রিকেট স্টেডিয়ামে। কেকেআর কি ২-০ করতে পারবে? নাকি ঘরের মাঠে প্রতিশোধ নেবে লখনউ?

নির্বাসন উঠে যাওয়ায় এই ম্যাচে কেকেআর পাবে হর্ষিত রানাকে। তরুণ পেসার বল হাতে নজর কেড়ে নিয়েছেন চলতি আইপিএলে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএলে অভিযান শুরু করেছিল কেকেআর। ইডেন গার্ডেন্সের সেই ম্যাচেই নায়ক হয়েছিলেন হর্ষিত। শেষ ওভারে ১৩ রান বাকি, সেই পরিস্থিতিতে হর্ষিতের হাতে বল তুলে দিয়েছিলেন নাইট নেটা শ্রেয়স আইয়ার। ম্য়াচ জিতিয়ে দলকে তাঁর ওপর আস্থা রাখার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন হর্ষিত। তবে সেই ম্যাচে ময়ঙ্ক অগ্রবালকে আউট করে চুমু ছুড়ে দিয়ে বিতর্কে ছড়িয়েছিলেন। আগ্রাসনের রাস্তা থেকে যে হর্ষিত সরবেন না, তা বুঝিয়ে দিয়েছিলেন। পাঞ্জাব কিংস ম্যাচে ফের আগ্রাসন দেখিয়ে এক ম্যাচ নির্বাসিত হন হর্ষিত। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তিনি খেলতে পারেননি। তবে লখনউয়ের বিরুদ্ধে দলে ফিরবেন।

নাইটরা প্রথমে ব্য়াটিং করলে অঙ্গকৃষ রঘুবংশীকে খেলানো হবে। পরে ইমপ্যাক্ট সাব হিসাবে নামানো হতে পারে বরুণ চক্রবর্তীকে। বাকি দলে খুব একটা পরিবর্তনের ইঙ্গিত নেই।

আগের ম্যাচে আহত কুইন্টন ডি’ককের পরিবর্তে লখনউয়ের হয়ে খেলেছিলেন মিডল অর্ডার ব্যাটার অ্যাশটন টার্নার। কে এল রাহুলের সঙ্গে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ইনিংস ওপেন করেছিলেন আর্শিন কুলকার্নি। তবে এই ম্যাচেও সম্ভবত খেলতে পারবেন না ময়ঙ্ক যাদব। যশ ঠাকুরকেই খেলানোর সম্ভাবনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × five =