একটি নির্মীয়মান আবাসন থেকে টোটো চালকের মৃতদেহ উদ্ধার

একটি নির্মীয়মান আবাসন থেকে টোটো চালকের মৃতদেহ উদ্ধার চুৃঁচুড়ায়। মৃতের নাম রাজীব সেনগুপ্ত। বাড়ী চুঁচুড়া থানার খাগড়াজোল এলাকায়।স্থানীয় সুত্রে খবর মৃতদেহ আবাসনের তলায় মাটিতে পরে ছিল মঙ্গলবার সকালে, গলায় লাগানো ছিল দড়ি। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যার ঘটনা এটি। অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ধরে তদন্ত শুরু করেছে চুঁচুড়া থানার পুলিশ।
রাজীব সেনগুপ্ত পেশায় টোটো চালক।গতকাল রাতে বাড়ী ফেরেনি সে। আজ সকালে এলাকার বাসিন্দারা দেখতে পান মিয়ারবেড়ে একটি নির্মীয়মান আবাসনের তলায় পরে রয়েছে তার মৃতদেহ। খবর পেয়ে চূঁচুড়া থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ইমামবাড়া সদর হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য।এলাকাবাসীদের সঙ্গে কথা বলার পাশাপাশি ঘটনাস্থলের ছবিও তোলে তদন্তকারীরা।
মৃতের ভাই ছোটু জানায় তার দাদা টোটো চালাতো বছর চারেক ধরে। কোনো একটি মেয়ের সঙ্গে তার ভালোবাসার সম্পর্ক ছিল। সম্প্রতি সেই সম্পর্কে অবনতি হওয়ায় মানসিক ভাবে ভেঙে পড়েছিল সে। সম্প্রতি প্রচন্ড নেশা করত সে।তবে বাড়িতে এ ব্যাপারে কিছু বলত না। দাদা আত্মহত্যা করেছে নাকি মৃত্যুর পিছনে অন্য কোনো কারন তা জানা নেই বলেও জানায় মৃত যুবকের পরিবার।পুলিশও জানিয়েছে যুবক অবসাদগ্রস্ত ছিল।অবসাদের পিছনে কারন প্রেম হতে পারে।
এলাকাবাসীদের অভিযোগ দীর্ঘদিন ধরে মিয়ারবেড়ে আবাসনটি অর্ধেক তৈরী হয়ে পরে রয়েছে। সন্ধা নামতেই অসামাজিক কাজকর্ম চলে সেখানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

15 + sixteen =