নিউটাউনের ইকোপার্কে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের, পাল্টা জবাব দিলীপ ঘোষের।

নিউটাউনের ইকোপার্কে অভিনব কায়দায় প্রতিবাদ তৃণমূলের, পাল্টা জবাব দিলীপ ঘোষের।

প্রতিদিনের মতো আজ সকালে নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ইকোপার্কের আইফেল টাওয়ারের কাছে প্রতিদিনের মতো যখন দিলীপ ঘোষ যোগাভ্যাস করছিলেন ঠিক সেই সময় কিছুটা দূরে রাজারহাট-নিউটাউন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মহম্মদ আফতাব উদ্দিন জনা তিরিশ কর্মী নিয়ে ‘সব বেচে দে’ গেঞ্জি পড়ে অভিনব কায়দায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রতিবাদ দেখান। তৃণমূল কর্মীরা মুখে কিছু না বললেও তাদের সব বেচে দে গেঞ্জিতে স্পষ্ট হয়ে গিয়েছে, রেল, বিমান পরিষেবা সহ বেশ কিছু ক্ষেত্রে কেন্দ্রীয় সরকারের বেসরকারিকরনের প্রতিবাদে সরব হয়েছেন রাজারহাট- নিউটাউন তৃণমূল যুব কংগ্রেস কর্মীরা।
এবিষয়ে মহম্মদ আফতাব উদ্দিনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমরা রাজারহাট নিউটাউন তৃণমূল কর্মীরা প্রতিদিন ইকোপার্ক সংলগ্ন এলাকায় প্র্যাকটিস করতে আসি।
সবাই এক রকম লেখা গেঞ্জি পরে এসেছেন সেই প্রশ্নের উত্তরে তিনি জানান ভারতবর্ষের সরকার বেচুরাম সরকারে পরিণত হয়েছে। ভারতবর্ষের সমস্ত লাভজনক সংস্থা বিক্রি করে দিচ্ছে তার বিরুদ্ধে একটা টোকেন প্রতিবাদ করতে রাজারহাট- নিউটাউনের তৃণমূল যুব কংগ্রেসের কর্মীদের দু হাজার গেঞ্জি তুলে দিয়েছিলাম।এটার মধ্যে দিয়ে একটা প্রতিবাদ করা। এর পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ বলেন, এতদিন দিদির অনুপ্রেরণায় সবকিছু কেনা বেচা করছিলেন। এখন দাদার অনুপ্রেরণায় যোগাভ্যাস করছেন। আমি বলছি ওয়েল কাম, খুব ভালো কথা। রাস্তায় আসো কে কাকে বেচছে সে তো সবাই জানে। ক্ষমতা থেকে চলে যাওয়ার আগে সব বেচে দে। চলুন সব বিক্রি করুন। এরপর হবে সব কিনে নে। এই যে কেনা বেচার যে বিজনেস এটা পশ্চিমবাংলায় আর চলবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen + six =