মাত্র ৩৬ বলে হাফসেঞ্চুরি। ৫৯ বলে ৮৩ রান করে অপরাজিত রইলেন কোহলি।

ম্যাচের অনেক আগে থেকেই আলোচনা চলছিল, কলকাতা নাইট রাইডার্সের (KKR) ডাগ আউটের দিকে চাইলে কি বাড়তি উৎসাহ পাবেন বিরাট কোহলি (Virat Kohli)? সেখানে যে বসে থাকবেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। দিল্লির দুই তারকা ক্রিকেটারের সম্পর্ক কী রকম, আট থেকে আশি সকলেরই জানা। গত আইপিএলেই (IPL 2024) লখনউ সুপার জায়ান্টস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে গম্ভীর-কোহলি মাঠেই বিবাদে জড়িয়েছিলেন।

গম্ভীর দর্শনের জন্যই কি না জানা না গেলেও, শুক্রবার ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সর্বোচ্চ স্কোরার হিসাবে স্কোরবোর্ডে জ্বলজ্বল করল কোহলির নামই। মাত্র ৩৬ বলে হাফসেঞ্চুরি। ৫৯ বলে ৮৩ রান করে অপরাজিত রইলেন কোহলি।

গোটা ম্যাচে কেকেআরের ফিল্ডিং অবশ্য স্বস্তি দেবে না গম্ভীরকে। তিন-তিনটি ক্যাচ পড়ল। যার মধ্যে দুটি পড়ল গ্লেন ম্যাক্সওয়েলের। প্রথমবার ১১ রানের মাথায়। নারাইনের বলে ম্যাক্সওয়েলের ক্যাচ ফেললেন রামনদীপ সিংহ। হর্ষিত রানার বলে ২১ রানের মাথায় ম্যাক্সওয়েলের ক্যাচ ফেললেন নারাইন। শেষ পর্যন্ত ১৯ বলে ২৮ রান করে ফিরলেন ম্যাড ম্যাক্স। পরে অনুজ রাওয়াতের ক্যাচ ফেললেন বরুণ চক্রবর্তী। আন্দ্রে রাসেলের বলে।

রেকর্ড ২৪ কোটি ৭৫ লক্ষ টাকায় মিচেল স্টার্ককে দলে নিয়েছিল কেকেআর। প্রথম ম্যাচে বল হাতে ব্যর্থ। দ্বিতীয় ম্যাচেও নজর কাড়তে পারলেন না অস্ট্রেলিয়ার স্পিডস্টার। ৪ ওভারে ৪৭ রান খরচ করলেন স্টার্ক। দুই ম্যাচে ৮ ওভারে ১০০ রান খরচ করলেন অস্ট্রেলীয় তারকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 + seven =