আইপিএলে আজ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) তাঁদের ঘরের মাঠে খেলতে নামবে গুজরাত টাইটান্সের (Gujrat Titans) বিরুদ্ধে। নিজেদের প্রথম কয়েকটি হোম ম্য়াচ বিশাখাপত্তনমে খেললেও নিজেদের ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলায় এখন শেষ দুটো ম্য়াচ খেলেছে দিল্লি। কিন্তু এই মুহূর্তে পয়েন্ট টেবিলে আট নম্বরে রয়েছে ঋষভ পন্থের (Rishabh Pant) দল। সাফল্য আসেনি এই মরশুমে। প্লে অফের রাস্তাও বেশ কঠিন হয়ে পড়েছে। বাকি ম্য়াচগুলো বলতে গেরে ডু অর ডাই ম্য়াচ এখন।

চলতি আইপিএলে এখনও পর্যন্ত দিল্লি ক্যাপিটালস মোট আট ম্য়াচ খেলে মাত্র তিনটি ম্য়াচ জিতেছে। অন্যদিকে গুজরাত টাইটান্স সমসংখ্যক ম্য়াচ খেলেছে। তবে তারা জয় ছিনিয়ে নিয়েছে চার ম্য়াচে। শেষ ম্য়াচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছিল গুজরাত। ফলে এই ম্য়াচে নামার আগে কিছুটা আত্মবিশ্বাস সঙ্গে নিয়ে নামবে গিল বাহিনী। দিল্লি দলের সবচেয়ে বড় প্লাস পয়েন্ট জ্যাক ফ্রেসার ম্য়াকগ্রুকের দুর্দান্ত ব্যাটিং। তিনটি ম্য়াচ খেলেতে নেমে দুটো অর্ধশতরান এর মধ্যেই হাঁকিয়ে ফেলেছেন এই অজি তারকা। গুজরাত টাইটান্স শিবিরে অবশ্য় আগের ম্য়াচে মিলার না চললেও রাহুল তেওয়াটিয়া দলকে জয় এনে দিয়েছেন।

দিল্লি শিবিরে আগর ম্য়াচের থেকে কিছু বদল হয়ত হবে না। অজি তারকা অলরাউন্ডার মিচেল মার্শ হয়ত গোটা টু্রনামেন্টের জন্যই ছিটকে গিয়েছেন। এছাড়াও এই শিবিরে আর কোনও চোট আঘাত সমস্যা প্রায় নেই বললেই বলে। গুজরাত শিবিরেও উইনিং কম্বিনেশন ধরে রাখতে চাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

thirteen + three =