ডেঙ্গি আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন ধূপগুড়ি পুরসভার প্রাক্তন বিরোধী দলনেতা তথা ৮ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর কৃষ্ণদেব রায়। মঙ্গলবার দুপুরে তাকে ভর্তি করা হয়েছে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে।বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।বুধবার সকালে কৃষ্ণদেব রায়ের শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে এসে ধূপগুড়ি টাউন মন্ডল বিজেপির সভাপতি শিবু চক্রবর্তী ডেঙ্গি নিয়ে স্বাস্থ্য দপ্তরের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগড়ে দেন।

তিনি বলেন,ডেঙ্গি নিয়ে স্বাস্থ্য দপ্তরের উদাসীনতা লক্ষ্য করা যাচ্ছে।হাসপাতালে ঠিক মত টেস্ট হচ্ছে না। হাসপাতাল ও পুরসভার চরম গাফিলতি রয়েছে। এদিন বিকেলে পুরসভার বিদায়ী বিরোধী দলনেতার শারীরিক অবস্থার খোঁজ নিতে হাসপাতালে যান ধূপগুড়ি পুরসভার প্রশাসক মন্ডলীর ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং।ডেঙ্গি আক্রান্ত বিরোধী দলনেতা ও চিকিৎসকদের সাথে কথা বলেন তিনি। রাজনীতির বাইরে তার এই পরিদর্শনে ফুটে উঠল সৌজন্যতার ছবি।

ভাইস চেয়ারম্যান রাজেশ কুমার সিং জানিয়েছেন, ‘বিজেপি নেতা বলে এমন কোন ব্যাপার নেই। তিনি বিদায়ী কাউন্সিলর ছিলেন।তিনি ডেঙ্গি আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন,তাই তাকে দেখতে এসেছি পরিবারের সঙ্গে কথা বলেছি। বাংলার কৃষ্টি কালচার এটাই সৌজন্যতা থেকে আমরা বিরত থাকতে পারিনা।’ডেঙ্গি নিয়ে বিজেপি টাউন মন্ডল সভাপতির মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ‘বিরোধীদের কাজই বিরোধিতা করা। ডেঙ্গি মোকাবিলায় স্বাস্থ্য দপ্তর ও পুরসভা সব রকম ভাবে তৈরি রয়েছে। বর্তমানে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণে আছে। প্রতিনিয়ত সার্ভে করা হচ্ছে। বিরোধিতের কাছে হয়তো তথ্য নেই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

sixteen + one =