এক কলেজ পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো শনিবার সকালে মালদহের পুরাতন মালদা থানার সাহাপুর ছাতিয়ান মোড় এলাকায়। মৃতদেহ আনা হলো ময়না তদন্তে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে। মৃত কলেজ পড়ুয়ার নাম পলাশ দাস বয়স(২০) বছর। বাড়ি কৃষ্ণনগর এলাকায়। কর্মসূত্রে বিগত সাত বছর ধরে পুরাতন মালদা থানার সাহাপুর ছাতিয়ান মোড় এলাকায় ভাড়াবাড়িতে থাকেন ওই কলেজ পড়ুয়া সহ তার পরিবারের সদস্যরা।
পরিবার ও স্থানীয় সূত্রে আরও জানা যায়, ওই কলেজ পড়ুয়া মালদা কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। পরিবারের রয়েছে বাবা পরিমল দাস সহ অন্যান্য সদস্য। পরিবার সূত্রে আরো জানা যায় অন্যান্য দিনের মতো গতকাল রাতে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। আজ সকালে পরিবারে লোকেরা ডাকাডাকি করলে কোন সারা শব্দ না পেলে। দরজা ভেঙে ঘরের থেকে ওই ছাত্রের ঝুলন্ত দেহে উদ্ধার করে। খবর দেওয়া হয় পুরাতন মালদা থানার পুলিশ কে। পুলিশ মৃত দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।
মৃত কলেজ ছাত্রের বাবা পরিমল দাস জানান, গতকাল রাতে খাওয়া-দাওয়া করে আমার ছেলে ঘুমিয়ে পড়ে আজ সকালে তার ঝুলন্ত দেহে উদ্ধার হয় তবে কি কারণে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করল আমরা ছেলে বুঝে উঠতে পারছি না। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত কলেজ পড়ুয়ার পরিবার সহ গোটা গ্রামের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − eleven =